1. admin@tanorebarta.com : admin :
সোমবার, ২০ মার্চ ২০২৩, ১০:৫৫ অপরাহ্ন

চোখের পলকেই লক ভেঙে বাইক চুরি করে রাব্বী

  • প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৬৮ বার পঠিত

তানোরবার্তা ডেস্ক : মাত্র এক মিনিটের মধ্যেই লক ভেঙে মোটরসাইকেল চুরি করায় পটু ফজলে রাব্বিকে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ। তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

বুধবার ( ১৭ আগস্ট) দুপুরে এই তথ্য পুলিশ জানায়, মঙ্গলবার (১৬ আগস্ট) গভীর রাতে মহানগরীর ছোটবনগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়।

রাব্বির দেওয়া তথ্য মতে, যেকোনো তালা চোখের পলকেই ভেঙে ফেলতে পারেন তিনি। এর আগে চাঁপাইনবাবগঞ্জে সোনালি ব্যাংক ডাকাতিতে তিনি জড়িত ছিলেন এবং সে মামলায় সাজাও খেটেছেন।

আটক ফজলে রাব্বী (১৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর পাবনা পাড়ার মামুন শেখের ছেলে। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। ওই মামলায় দুপুরে আদালতে পাঠিয়ে আরও তথ্য জানতে রিমান্ডের আবেদন জানাবে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম জানান, মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম দক্ষিণপাড়ার আবদুর রহিম গত ১৫ আগস্ট রাত ১০টার দিকে তার মোটরসাইকেলটি বাসার নিচ তলার গ্যারেজে রেখে গেট লাগিয়ে ডাইনিং টেবিলের ওপর মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন রেখে ঘুমিয়ে পড়েন। ভোর ৪ টার দিকে ফজরের নামাজ পড়তে উঠে তিনি দেখেন গ্যারেজের গেট ভাঙা এবং মোটরসাইকলেটি নেই। এছাড়া ডাইনিংয়ে রাখা মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোনটিও নেই।

এরপর তিনি চন্দ্রিমা থানায় গিয়ে মোটরসাইকেল চুরির মামলা দায়ের করেন।

মামলার পর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেনের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই আসলাম হোসেন ও তার টিম আসামিকে শনাক্ত করেন। নাম ঠিকানা বের করে অভিযান চালিয়ে চুরি করা মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ তাকে আটক করা হয়।

 

 

 

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 তানোর বার্তা
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!